পটুয়াখালীতে রাতের আধারে বসত ঘরের সিধকেটে নগত টাকা ও স্বর্নলংকার চুরি।

আবদুল্লাহ আল মামুন,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ-

পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের মধ্য রাতে বসত ঘরের সিধকেটে নগত টাকা ও স্বর্নলংকার চুরি হওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় ভুক্তভোগী পরিবারের মোঃ আউয়াল চৌকিদার (৫০), বাদী হয়ে অজ্ঞাত চোর/চোরেরা এর বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন।

গত (১৯’জুলাই-২০২২ ইং) তারিখ রাত ১০টা হইতে (২০’জুলাই-২০২২ ইং) তারিখ মধ্য রাত আনুমানিক ২.৪৫ মিনিটের মধ্যে যে কোন সময় ইউনিয়নের দক্ষিন বিরাজলা গ্রামে এ ঘটনাটি ঘটে।

অভিযোগে বলা হয়েছে, ভুক্তভোগী আউয়াল চৌকিদার এর মেয়ে আসমা বেগম (১৮), ও নাজমা বেগম (২০) রাতের খাবার খেয়ে আনুমানিক ১০ টার দিকে ঘুমিয়ে পড়ে। পরে আনুমানিক রাত পৌনে তিনটার সময় আসমা বেগম ঘুম থেকে উঠে ঘরের সামনের দরজা খোলা দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে বোন নাজমা সহ আশেপাশের প্রতিবেশী লোকজন ছুটে এসে দেখতে পায় ঘরের উওর পাশের বারান্দায় সিধ কাটা এবং স্টীল আলমারি খোলা অন্যান্য আসবাবপত্র এলোমেলো অবস্থায় পরে রয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগী পরিবার জানান, স্টীল আলমারিতে নগত ১ লক্ষ টাকা ও স্বর্নলংকার কানের দুল,চেইন, আংটি এবং কাপড় চোপড়, শাড়ি, লুঙ্গি যাহা ছিলো সবকিছুই চোর নিয়ে গেছে। এতে প্রায় ২’লক্ষ ৫০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে চোর/চোরেরা।

উক্ত চুরির মালামাল উদ্ধার ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য ভুক্তভোগী পরিবার আউয়াল চৌকিদার গত (২০’জুলাই-২০২২ ইং) তারিখ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।যাহার নং- ২১৪১.

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল পরিদর্শন করানো হয়েছে। চোর ও চুরির মালামাল উদ্ধারের চেষ্টা অবহৃত রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.