ভেড়ামারা ঐতিহ্যবাহী বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ে শতবর্ষের মিলন মেলার লোগো উন্মোচন ও নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন।

সালেহ আক্তার সোহান:

“শতবর্ষের আয়োজনে চলো মিলি প্রানের টানে” শ্লোগান ধারন করে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ঐতিহ্যবাহী বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উপলক্ষে বিদ্যালয়ের উদ্যোগে ‘শতবর্ষের মিলন মেলা’র নিবন্ধন কার্যক্রম আজ শুরু হয়। প্রফেসর ড: এম আলাউদ্দীন সাবেক ভিসি ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার নিবন্ধনের মধ্যে দিয়ে উদ্বোধন করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালাউদ্দিন জানান আগামী ২০২৩ সালের ১৮ই ফেব্রুয়ারি দিনব্যাপী ওই মিলনমেলা অনুষ্ঠিত হবে।

আজ ১০ই আগষ্ট বেলা ১২টার সময় বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। নিবন্ধন চলবে চলতি বছরের ৩০শে নভেম্বর পর্যন্ত।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সোহেল রানা পবনের সভাপতিত্বে ও স্কুলের সাবেক শিক্ষার্থী আজিজুর রহমান টিক্কার সঞ্চালনায় নিবন্ধন কার্যক্রম উদ্বোধন ও শতবর্ষ অনুষ্ঠানের লোগো উন্মোচন করে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডঃ এম আলাউদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিজেএম কলেজের সাবেক অধ্যক্ষ জনাব মোঃ আসলাম উদ্দীন, বিশিষ্ট রাজনীতিবিদ জনাব ফিরোজ কবীর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ছালাউদ্দীন আহমেদ, সহকারী প্রধান শিক্ষক জনাব ছাইফুল ইসলাম, সহকারী শিক্ষক আ.খ.ম গোলাম ফারুক প্রমুখ।

বিদ্যালয়ের সকল ছাত্রছাত্রী ও শিক্ষকসহ সাবেক শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন একেএম শামসুদ্দিন কালাম, শামসুজ্জোহা মোঃ তারিক, মাসুদ হাসান, সাইফুজ্জামান ফিরোজ, সাইফুল ইসলাম, আব্দুর রহমান, জহুরুল ইসলাম, এসএম রওনক, আলতামাস আসলাম নিউটন প্রমুখ।

নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করে প্রফেসর ডঃ এম আলাউদ্দিন বলেন “দেশে-বিদেশে অবস্থানরত বিদ্যালয়ের সকল বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা এই কর্মসূচিতে অংশ নেবেন বলে আশা করছি।”

সবার সহযোগিতায় সুষ্ঠ ও সুন্দরভাবে অনুষ্ঠানটি সম্পন্ন করতে বর্তমান ও সাবেক সকল শিক্ষার্থীদের তিনি এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.