দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার প্রকাশ ও সম্পাদকের ব্যবহৃত মোবাইল হারিয়ে যাওয়ায় জিডি।

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক,মাহামুদুল কবির নয়নের ব্যাবহৃত মোবাইল ফোনটি আকষ্মিক ভাবে হারিয়ে যায়।

ইং১৪ই আগষ্ট আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ জেলার সদর উপজেলা শহরে ব্যাক্তিগত কাজের উদ্দেশ্য আরাপপুর বাস স্যান্ড যানবাহন যাতায়াতের সময় নিজের অজান্তে আমার ব্যাবহিত মোবাইল ফোনটি পড়ে যায়।পরবর্তিত্তে অনেক খোঁজাখুঁজি করেও
কোথাও পাওয়া যাইনি।তাহারি ধারাবাহিকতায় ঝিনাইদহ সদর থানাই একটি সাধারণ ডায়েরি করার প্রস্তুতির লক্ষ্যে মন্তব্য পোষন করেছি।

এ বিষয়ে দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার প্রকাশ এ সম্পাদক মাহামুদুল কবির (নয়ন) তিনি জানান,আমি ভালো কাজ করি বিধায় আমার একটি পত্রিকা আছে আমার প্রতি কিছু অসাধু মানুষ আমার ক্ষতি করতে চায়,কারণ আমি সাধারণ জনগণের সেবা করতে চাই বিধায় আমি দিনকে দিন মনে করি না রাতকে রাত মনে করি না যখন কোন সাধারণ অসহায় খেটেখুটে খাওয়া মানুষ বিপদে পড়ে আমি তাদের পাশে দাঁড়ায়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

বিদায় ধারনা করা হচ্ছে সমাজে ঘামটে মেরে থাকা একশ্রেনী অসাধুপায় কুচুক্রি মহল এটাকে পুজি করে আমাকে সমাজের চোখে হেও প্রতিপুর্ন করার জন্য হয়তো বা মোবাইল ফোনটি যাতে আমার প্রয়োজনী কাজ মেটাতে না পারি তার জন্য সেই ব্যাবহিত মোবাইলটি কে বা কারা পেয়ে ব্যাক্তি গত স্বার্থ হাছিল করার লক্ষ্যে ফোনটি সরিয়ে ফেলেছে নয়তো কোথাও ফেলে দিয়ে আমাকে হয়রানির মধ্যে ঘুরিয়ে বেড়াচ্ছে।

তিনি আরো বলেন বাটন ফোন টি ঝিনাইদহ শহরের কোর্ট পাড়া হতে আরাপপুর বাস ট্যান্ডে যানবাহন যাতায়াতের সময় নিজের অজান্তে পড়ে যায় সম্ভবত সকল জায়গায় খোঁজাখুঁজি করি
কিন্তু কোথাও পাইনি।

তবে আমার ধারনা এটা হয়তো বা কেউ চুরি করে আমাকে ফাঁসাতে চায় বলে আমার ধারণা। তারি পরিপেক্ষিতে আমার নিরাপর্তার স্বার্থ বিবেচনা করে ঝিনাইদহ সদর থানা একটি জিডি করি জিডি নং ৯৯৫।

Leave a Reply

Your email address will not be published.