শান্তিগঞ্জে তাসলিমার ক্যাম্পেইন সম্পন্ন

ইমরানুল হাসান
শান্তিগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন এর হোসেন পুর গ্রামের স্হায়ী বাসিন্দা মো সিরাজুল ইসলাম এর মেয়ে মোচ্ছাঃ তাসলিমা বেগম।
জানা গেছে দীর্ঘ দিন ধরে হিপ পেইন নামক রুগে আক্রান্ত হয়ে ভোগছেন তাসলিমা বেগম। ডাক্তার বলেছিলেন যে এই রুগ থেকে মুক্তির জন্য তাসলিমার অপারেশন জরুরি। ডাক্তার বলেছে অপারেশন এর জন্য প্রায় এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রয়োজন।
তাই পরিবারের অসচ্ছলতা ও বৃদ্ধ বাবার পক্ষে বহন করা সম্ভব না। তাসলিমার পরিবার পশ্চিম পাগলা ইউনিয়ন এর চারটি সামাজিক সংগঠন এর কাছে আবেদন করেন যে তাদের কে সহযোগিতা করতঃ তার মধ্যে The Welfare Family, এফডিআর, বন্ধন ও ডোনেট ফান্ড চারটি সামাজিক সংগঠন মিলে তাসলিমার জন্য ক্যাম্পেইন করে।

১৫ ই (আগস্ট) সোমবার বিকাল ৫ঃ৩০ এর সময় তাসলিমার পরিবারের হাতে ক্যাম্পেইনের সমস্ত টাকা পৌছানো হয়।
সমস্ত ক্যাম্পেইনে মোট টাকা উঠানো হয় ৬৪,৯৬০ টাকা।

The Welfare Family ও বন্ধন এর সদস্যদের সচলতায় ৫দিনের ক্যাম্পেইনে এই টাকা সংগ্রহ হয়।

তাসলিমার পরিবারের কাছে টাকা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বর্তমান মেম্বার ফজলুল হক, পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর প্রভাষক ও সাংবাদিক ইয়াকুব শাহরিয়ার, শিক্ষক শের জাহান,মোহাম্মদ মমিন।
উপস্থিত ছিলেন The Welfare Family এর সভাপতি ওবায়দুল হক মোনেম, সহ-সভাপতি এনামুল হক হৃদয়, সদস্য- ইমরানুল হাসান, মিলন আহমেদ, রিমন আহমেদ , ইমরান ,ফাহিম, নাঈম মিয়া প্রমূখ। আরও উপস্থিত ছিলেন বন্ধন এর সভাপতি রেজা আহমেদ, এফডিআর এর সভাপতি রাহাদ আহমেদ, কোষাধ্যক্ষ জাহিনুর, নাসির আহমেদ, শুভ্র, শুভ প্রমুখ।
The Welfare Family সংগঠনের সভাপতি বলেন,
“সামাজিকতা ও সমাজ রক্ষায় সমাজের প্রত্যেকই নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। অসহায়রা সমাজের অংশ, আর তাদের পাশে সমাজের অন্য অংশকে এগিয়ে আসতে হবে। Unity makes easier, better and a very beautifull life.”

Leave a Reply

Your email address will not be published.