নীলফামারীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

তপন দাস, নীলফামারী প্রতিনিধি :

২০০৫ সালের ১৭ই আগস্ট দেশব্যাপী পাচ শতাধিক স্হানে জেএমবি’র সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে নীলফামারী জেলা আওয়ামী লীগ।
আজ বুধবার ১৭ ই আগস্ট জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ করে।
এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশের সভাপতিত্ব করেন নিলফামারী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিলফামারী-২ আসেনর সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি। এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাফিজুর রহমান মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, এ্যাডভোকেট অক্ষয় কুমার রায়, প্রমুখ। এছাড়াও আরও জেলা, উপজেলা পর্যায়ে ছাত্র লীগ, যুবলীগ,কৃষকলীগ এবং আওয়ামী লীগ সহ বিভিন্ন পর্যায়ে নেতা কর্মীরাও উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে, আর তারেই সাফল্যে বিএনপি জামায়াতের নেতা কর্মীরা দেশের মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি করছে। এসময় বক্তারা আওয়ামী লীগের নেতা কর্মীরাদের সহ দেশবাসীকে বিএনপি জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে বলেন। যে কোনো ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে হবে বলেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published.