মেয়েদের এনে অসামাজিক কার্যকলাপে লিপ্ত যুবকেরা, বাঁধা দেয়ায় যুবলীগ নেতা’র উপর হামলাঃ

খায়রুল বাশার, ময়মনসিংহ প্রতিনিধিঃ

দেশে এখনো চলছে রমরমা পতিতাবৃত্তি। এরই মাঝে শোনা যায় চরাঞ্চলে শহর থেকে প্রতি রাতেই আসছে ডানাকাটা পরীর দল। যুবকেরা ধংশের দিকে এগুচ্ছে। আবার সাথে সাথে চলছে মাদক সেবন আর জুয়ার আড্ডা। বাঁধা দিতে গেলেই হামলার শিকার।

সে দিন রাতে কি ঘটে ছিল বাঘাডুবা বাজারে। এরই পরিপেক্ষিতে খুঁজ নিয়ে স্থানীয় লোকজনের বরাত দিয়ে জানা যায়, গত (১৮ আগষ্ট ২০২২) তারিখ রাতে এলাকার যুবকেরা একটি মেয়ে এনে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হলে। স্থানীয় পরানগঞ্জ ইউনিয়নের যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুনসুর বাঁধা দেয়। বাঁধা দিতে গেলেই শুরু হয় হামলা।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের সদর উপজেলার পরানগঞ্জ ইউনিয়নের বাঘাডোবা গ্রামে। স্থানীয় লোকজন বলছে মিয়াজ উদ্দিন ও সজিব আরও কিছু অজ্ঞাত লোক রাত আনুমানিক ০১.২৫ সময় মিলে একটি খারাপ মহিলাকে নিয়ে বাঘাডুবা নুরু মার্কেট বাজারে দেখতে পেয়ে যুবলীগের নেতা মুনছুর তাঁদের এ সমস্ত অসামাজিক কার্যকলাপে লিপ্ত হতে বাঁধা দেয়।

পরে যুবলীগ নেতা মুনসুর এর উপর সকলেই চড়াও হয়ে অতর্কিত অবস্থায় হামলা চালালে। যুবলীগ নেতা মুনসুর গুরুতর আহত হয়। পরে তাঁর চিৎকারে আসপাশের লোকজন ছুটে আসলে এরা পালিয়ে যায়। আহত যুবলীগ নেতা মুনসুরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে ভর্তি করে।

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করে আহত যুবলীগ নেতা মুনসুরের মা’। অভিযোগ পাওয়ার পরে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দ (পিপিএম-বার) এর নির্দেশে এসআই মাহফুজ আজ শনিবার তদন্ত করতে আসে। এদিকে তদন্ত কর্মকর্তা ও স্থানীয় লোকজন বলছে যুবলীগ নেতা মুনসুর এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকার স্থানীয় লোকজনেরদাবী তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হোক। তাঁরা আরো বলেন এ ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধে পুলিশি তৎপরতা আরো জোরদার করা প্রয়োজন। এদিকে পরানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফ সরকার বলেন আমার ইউনিয়ন থেকে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ্ সহ অসামাজিক কার্যকলাপ বন্ধে যত পদক্ষেপ ও প্রতিবাদ করতে যা যা প্রয়োজন তা অবশ্যই গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *