নবীগঞ্জে ইভটিজিংয়ের অপরাধে যুবকের দশ মাসের কারাদণ্ড

তুহিন আলম রেজুয়ান নবীগঞ্জ প্রতিনিধি,,

নবীগঞ্জে ইভটিজিং করার অপরাধে মসলিছ মিয়া (৩০) নামে এক যুবককে ১০ (দশ) মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সোমবার (২২ আগস্ট) সকালে সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয় চত্বরে এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে উপজেলার এনাতাবাদ গ্রামের পিতা মৃত আব্দুর সাত্তার মিয়ার ছেলে মসলিছ মিয়া (৩০) কে আটক করে। পরে পুলিশ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মসলিছ মিয়া (৩০) কে, দশ (১০) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ইউটিজিং করার অপরাধে অভিযুক্ত মসলিছ মিয়া কে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা অনুযায়ী দশ (১০) মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

তিনি ইভটিজিং এর মত সামাজিক সমস্যার বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান এবং ইভিটিজিং এর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত চলতেই থাকবে বলেও জানিয়েছেন।

আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ ও চৌকস পুলিশ সদস্যগণ। সার্বিক সহযোগিতা করেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৬নং কুর্শি ইউ পি এর চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান ও অত্র প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

নাম,,তুহিন আলম রেজুয়ান
নবীগঞ্জ প্রতিনিধি
মোবাইল নম্বর,, ০১৬৪৬৪৬৮০৬২

Leave a Reply

Your email address will not be published.