নবাগত ইউএনও কে বরণ ও বিদায়ী ইউএনও কে সংবর্ধনা

মোকছেদুল ইসলাম পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর পত্নীতলায় নজিপুর প্রেসক্লাবের পক্ষ থেকে পত্নীতলা উপজেলার নবাগত ইউএনও রোমানা আফরোজ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ ও বিদায়ী ইউএনও লিটন সরকার কে সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।
জানা যায় লিটন সরকার অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি প্রাপ্ত হয়েছেন, তিনি আগামী ২৮ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া তে যোগদান করবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাহী অফিসারের কার্যালয়ে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আল কোরাইশ রকি, সদস্য মোকছেদুল ইসলাম প্রমূখ।

এ সময় বিদায়ী ইউএনও লিটন সরকার বলেন পত্নীতলার সাংবাদিকরা আমাকে সহযোগিতা করেছেন আশা করছি নতুন ইউএনও কেও আরো বেশী সহযোগিতা করবেন, এ উপজেলার মানুষজন কে আমার ভাল লেগেছে আমার মনে থাকবে এখানকার কথা, আপনারও আমাকে স্মরনে রাখবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।
এর আগে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, অফিসার্স ক্লাব, নজিপুর উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন দপ্তর, প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বরণ ও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বিদায় কালে পত্নীতলার সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হন তিনি।

মোকছেদুল ইসলাম
পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
০১৭১৩৭৬০০৫০

Leave a Reply

Your email address will not be published.