পেকুয়ায় বিদ্যুতের আগুনে পুঁড়লো প্রবাসীর বসতঘর

ফয়সাল মোহাম্মদ সামী
বিশেষ প্রতিনিধি কক্সবাজার :

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়ায় বিদ্যুতের আগুনে পুঁড়লো এক সৌদি প্রবাসির বসতঘর। এতে নগদ টাকা,ধান আসবাবপত্রসহ প্রায় সাড়ে ৩লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে আক্রান্ত পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী টেকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
জানাগেছে,রাতে সৌদি প্রবাসী গিয়াস উদ্দিনের স্ত্রী রেজিনা আক্তার তার দু’সন্তাকে নিয়ে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে রান্নাঘরে আগুন ধরে। এ সময় আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। এসময় বিদ্যুত থাকায় স্থানীয়রা আগুন নিভানোর সাহস পায়নি। চোখের সামনে মুহুর্তের মধ্যে পুরো বাড়ি আগুনে পুঁড়ে ছাই হয়ে যায়। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন।
প্রত্যক্ষদর্শী মো.ফোরকান বলেন, গিয়াস উদ্দিনের বাড়ির পাশে আমার বাড়ি। রাতে আগুন ধরলে আমরা বেড়ার ফাঁকে দেখতে পাই। এ সময় আমার স্ত্রীসহ গিয়ে আমরা তাদের বাড়ি থেকে বের করে নিই।
স্থানীয় ইউপি সদস্য সাজ্জাদ হোসেন বলেন, আগুনে পুঁড়ে তারা এখন নিঃস্ব হয়ে পড়েছে। খোলা আকাশে মানবেতর জীবনযাপন করছে। পরিষদের পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে।

তৈয়ব উল্লাহ সিকদার বাবু
পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
01876993529
০৩-০৯-২০২২

Leave a Reply

Your email address will not be published.