কোটচাঁদপুরে ১নং ওয়ার্ডে ন্যায্যমূল্য ও এম এস’র চাউল বিক্রির শুভ উদ্বোধন করেনঃ কাউন্সিলর হানিফ

মোঃ রমজান আলী জেলা প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে ন্যায্যমূল্যে ওএমএস’র চাল বিক্রিয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে পৌরসভার ১নং ওয়ার্ডের দুধসারা ষ্ট্যান্ডে এ কার্যক্রমের উদ্বোধন করেন ওয়ার্ড কাউন্সিলর মাহাবুব খাঁন হানিফ।

উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলর মাহাবুব খাঁন হানিফ বলেন, বতর্মান সরকারের উন্নয়ন প্রকল্প হিসাবে নানামুখি কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন তারই ধারাবাহিকতায় খোলা বাজারে চাউল বিক্রয়ের মাধ্যমে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের জন্য সরকারি ও এমএস’র দুই হাজার কেজি চাউল, মাথাপিছু পাঁচ কেজি দেওয়া হবে।
প্রতি কেজি চাউল ৩০ টাকা বিক্রি করা হচ্ছে। আজ থেকে সপ্তাহে এক দিন করে চাল,দেওয়া হবে। তিনি আরো বলেন নিজ ওয়ার্ডে দিনমজুর অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে অনেকটাই ভালো লাগছে। চাল, কিনতে আসা সেলিম মিয়া বলেন, পৌর এলাকার সর্বশেষে আমাদের এলাকা এই এলাকায় দিনমজুর ও অভাবি মানুষ বেশি। কাজ কর্ম ফেলে মেইন বাজারে কিনতে যেয়ে অনেক সময় নষ্ট হতো,এখন অনেক সুবিধা হবে আমাদের । সেলিনা খাতুন বলেন, আগে আমাদের এলাকায় চাউল দেওয়া হতো না। অনেক দূরে গিয়ে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে থেকে নিতে হতো। আজ থেকে প্রতি সপ্তাহে এক দিন আমাদের নিজ এলাকায় চাউল দিবেন। তবে দুই দিন দিলে গরীব অসহায় মানুষ সবাই পেতো। এব্যাপারে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার কে অনুরোধ করবো আর এক দিন বাড়িয়ে দেওয়ার জন্য। পাশাপাশি এলাকাবাসী কৃতজ্ঞতা প্রকাশ করে সাধুবাদ জানিয়েছেন ঝিনাইদহ ৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এড. শফিকুল আজম খান চঞ্চল, ঝিনাইদহ জেলা প্রশাসক, মনিরা বেগম সহ উপজেলা নির্বাহী অফিসার, কমদামে চাল,আটা, কিনতে পেরে সুবিধা ভোগিরা স্বাগত জানন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে।

Leave a Reply

Your email address will not be published.