নলডাঙ্গায় রাতের আঁধারে ১৫০ টি কলা গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা- হতাশ কৃষক তুহিন।

রেজাউল করিম নলডাঙ্গা (নাটোর) সংবাদদাতাঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বাসুদেবপুর চকপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে শফিকুর রহমান তুহিন এর নিজস্ব ০২ বিঘা জমির কলা বাগানের প্রায় ১৫০ টি কলা গাছ রাতের আঁধারে কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্ত কৃষক তুহিন জানান, গত মঙ্গলবার(০৬ সেপ্টেম্বর) দিবাগত রাত্রীতে বিপ্রবেলঘড়িয়া মোজাধীন তার নিজস্ব ২ বিঘা জমির কলা বাগানের প্রায় ১৫০ টি কলা গাছ রাতের আঁধারে কে বা কাহারা ধারালো অস্ত্র দ্বারা কেটে ফেলেছে। তিনি গতকাল বুধবার সকাল ৭টায় জমিতে গিয়ে দেখেন এঘটনা ঘটেছে, পরে তিনি স্থানীয় লোকজন ও জনপ্রতিনিধিদের জানিয়েছেন। ক্ষতিগ্রস্ত কৃষক তুহিন আরো জানান, এতে করে আমার আনুমানিক ১ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এধরণের ঘটনা আশেপাশের বাগান গুলোতেও প্রতিনিয়ত হয়ে আসছে, এতে করে কলা চাষিদের মাঝে আতংক বিরাজ করছে। তিনি বলেন বিবেকহীন মানুষ ছাড়া এ ধরনের কাজ করা সম্ভব নয়। তিনি এই ঘটনার সঙ্গে জড়িত দোষী তদন্ত পূর্বক চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি করে এবং সঠিক বিচার দাবি করেন।
তিনি নলডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর ইসলাম, বিয়ষটি সত্যতা নিশ্চিত করে বলেন যে এই বিষয়ে একটি অভিযোগ হয়েছে আমরা অভিযোগের ভিত্তিতে সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করবো এবং দোষীদের চিহ্নিত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।
রেজাউল করিম নলডাঙ্গা নাটোর
তাং -৮/৯/২২
০১৭১৪৯৪৩৫৭০

Leave a Reply

Your email address will not be published.