~লোকপ্রশাসন দিবস ২০২২ উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচিতে মসিক মেয়রঃ

খায়রুল বাশার, ময়মনসিংহ প্রতিনিধিঃ

লোকপ্রশাসন দিবস-২০২২ উপলক্ষে আজ বেলা ১১ টায় গাহি সাম্যের গান মঞ্চে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন ও সরকার পরিচালনাবিদ্যা বিভাগ আয়োজিত আলোচনাসভার উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডঃ সৌমিত্র শেখর।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) প্রফেসর ডঃ নাসিম বানু। লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিভাগের প্রাধান ও সহযোগী অধ্যাপক আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অনুপ্রেরণামূলক বক্তব্য উপস্থাপন করেন এ টু আই প্রোগ্রামের প্রকল্প পরিচালক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ডঃ নজরুল ইসলাম এবং রেজিস্ট্রার কৃষিবিদ ডঃ মোহাম্মদ হুমায়ুন কবির। স্বাগত বক্তব্য রাখেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিভাগের সহযোগী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জি।

এ অনুষ্ঠানে লোকপ্রশাসন ও সরকার পরিচালনাবিদ্যা বিভাগের অন্যান্য শিক্ষক, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দ, অন্যান্য ছাত্রছাত্রীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও, আলোচনাসভার পূর্বে মাননীয় মেয়র বিশ্ববিদ্যালয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং দিবস উপলক্ষে আয়োজিত র‍্যালি ও অন্যান্য কার্যক্রমে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.