শারদীয় দুর্গাপূজা’২২ উদযাপন উপলক্ষে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ আশরাফুল ইসলাম,মানিকগঞ্জ.

আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উদযাপন উপলক্ষে জেলা পুলিশের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ০৮ সেপ্টেম্বর বিকেলে মানিকগঞ্জ সদর থানা কম্পাউন্ডে জেলা পুলিশের আয়োজীত সভায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার, পুলিশ সুপার, মানিকগঞ্জ মহোদয়ের পক্ষ হতে উপস্থিত ছিলেন সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার, জনাব মোহাঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মানিকগঞ্জ। এছাড়ও উপস্থিত ছিলেন জনাব ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার জনাব অপু মোহন্ত, জেলা বিশেষ শাখা, মানিকগঞ্জ । উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ আঃ রউফ সরকার, অফিসার ইনচার্জ, মানিকগঞ্জ থানা, মানিকগঞ্জ।

এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, প্রশাসক, জেলা পরিষদ, মানিকগঞ্জ ও সভাপতি, জেলা আওয়ামী লীগ মানিকগঞ্জ, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সালাম, বিজ্ঞ পিপি, জেলা জজ কোর্ট,মানিকগঞ্জ, জনাব মোঃ রমজান আলী, মেয়র, মানিকগঞ্জ পৌরসভা, মানিকগঞ্জ, অধ্যাপক বাসুদেব সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মানিকগঞ্জ জেলা শাখা, স্থানীয় চেয়াম্যান, মেম্বার এবং সাংবাদিকবৃন্দ।

উক্ত মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় (সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সকল বিট এলাকা থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামত গ্রহণ করেন। পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, নিরাপত্তা নিশ্চিতে ও নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষায় মানিকগঞ্জ জেলা পুলিশ সব সময় সর্তক রয়েছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার সব সার্কেল ও থানার অফিসার ইনচার্জদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সর্তক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা ব্যবস্থাপনা রাখার আহ্বান জানান এবং যানজট নিয়ন্ত্রণে শহরে বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট ও একমুখী যানচলাচল ব্যবস্থা নিশ্চিত করবে জেলা পুলিশ, এই অভিপ্রায় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.