তেঁতুলিয়ায় অটোতে হামলা চালিয়ে টাকা ছিনাতইয়ের চেষ্টা

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি:

তেঁতুলিয়া উপজেলায় বাংলা টি চা কারখানা সামনে চলন্ত অটোবাইকে ছিনতাইকারীর হামলার শিকার হয়েছেন হাবিবুর রহমান (২৫) নামে এক অটো চালক। এসময় চিৎকারে প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে তেঁতুলিয়া উপজেলার মাথাফাটা এলাকায় বাংলাবান্ধা-পঞ্চগড় জাতীয় মহাসড়কে এ ঘটনাটি ঘটে। জানা যায়, অটো চালক হাবিবুর রহমান পঞ্চগড় সদর উপজেলার রামের ডাঙ্গা এলাকার হাসিবুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড়ের চাল ব্যবসায়ী জাকির হোসেন এন্ড সর্স স্টোর থেকে চালের বস্তা নিয়ে অটোযোগে তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইউনিয়নের শিপাইপাড়া বাজারে আইনুলের দোকানে চাল দিতে যান। সেখান থেকে চালের ৫০ হাজার টাকা নিয়ে রাতে পঞ্চগড়ের উদ্দেশ্যে ফেরার পথে রাত ৯টা দিকে মাথাফাটা এলাকার বাংলা টি চা কারখানা অতিক্রম করে সে। এসময় মোটরসাইকেল নিয়ে দুজন ছিনতাইকারী লোহার রড দিয়ে চলন্ত অটোতে চালকের হাতে বাড়ি মারে। এতে চালক রডের আঘাতে গাড়ি থামালে ছিনতাইকারীরা তাকে মারধোর করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এসময় সে তাদের সাথে ধস্তাধস্তি করে চিৎকার দিলে আশপাশের বাড়ি থেকে লোকজন বের হলে ছিনতাইকারীদের ধাওয়া করলে তারা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। বিষয়টি জেনে ও ছিনতাইকারীদের হামলায় কিছুটা আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পঞ্চগড়ে তার বাড়ি হওয়ায় সে তেঁতুলিয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে পঞ্চগড়ে ফিরে গেছে।

আহত চালক হাবিবুর রহমান জানান, ওই দুই ছিনতাইকারী টিভিএস ১০০ সিসি মোটরসাইকেল নিয়ে দারিয়ে থাকা অবস্থায় হামলা চালায়। এসময় আমাকে মারধর ওমাথায় আঘাত করলে তাদের সাথে ধস্তাধস্তি হয় আমার। তবে তারা টাকা নিতে পারেনি। আমি তাদের আঘাতে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের ধাওয়া দেয়। দুইজন ছিনতাইকারীর মধ্যে একজন মাস্ক পড়ে অন্যজন মুখে গামছা পড়ে ছিলো।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.