মানিকগঞ্জের দৌলতপুরে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন

মোঃ নূরুল ইসলাম, দৌলতপুর , মানিকগঞ্জ, প্রতিনিধি:

মানিকগঞ্জের দৌলতপুরে আজ (১৪ সেপ্টেম্বর) অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করলেন এডিসি জেনারেল মোঃ সানোয়ারুল হক । এসময় তিনি সাংবাদিকদের কাছে কাজের মাননিয়ে সন্তোষ প্রকাশ করেন। পরিকল্পনা মাফিক কাজ করার জন্য উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সালমান খান,সদস্য মামুন আব্দুল্লাহ ও মোঃ নূরুল ইসলাম প্রমুখ।

সাংবাদিকদের কাছে টেপরি এলাকার উপকারভোগী মিনা বেগম বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাগো থাকার জন্য বাড়িঘর তৈরী করে দিচ্ছে। আমরা স্বপ্নে ও কল্পনা করতে পারি নাই। আমগো জন্য ইটের ঘর বানানো হচ্ছে। এতে আমি মহাখুশি।

বহুরা গ্রামের উপকারভোগী শফি উদ্দিন বলেন, শেষ বয়সে এসে ইটের পাকা ঘরে ঘুমাবো স্বপ্নেও চিন্তা করি নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাগো জন্য বাড়িঘর করে দিচ্ছে এর চেয়ে বড় উপকার আর হয়না। আমাগো ইউএনও স্যার খুব প্ররিশ্রম করে আমাদের জন্য ঘরবাড়ি নির্মাণ কাজ করে যাচ্ছে। আল্লাহ ইউএনও স্যারকে যেন সুস্থ ভাবে বাচিয়ে রাখে।

আরেক অসহায় বিধাব নারী ডালিয়া বেগম বলেন,আমার বাড়ি ঘর এমনকি নিজের বলতে কিচ্ছু নেই। খুব কষ্ট করে জীবন চলছে আমার। সরকার থেকে আমাগো পাকা ঘর বাড়ি দিচ্ছে এতে আমার কষ্ট ঘুচবে। আমরা তো গরীব মানুষ, জীবনে পাকা ঘরে করতে পারতাম না। সরকার আমাগো মত গরীব মানুষ’গো ঘর দিয়ে উপকার করছে। আমরা দেখতেছি আমাগো ঘররে জন্য টিএনও স্যার খুব প্ররিশ্রম করতেছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান বলেন- এই ইউনিয়নে ১০ জন উপকারভোগীদের জন্য সরকারি ঘাস জমিতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্প নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে।প্রধানমন্ত্রীর স্বপ্ন অসহায়দের গৃহস্থান বাস্তবায়ন করার লক্ষে ৮টি ইউনিয়নে নির্মাণ কাজ এগিয়ে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *