1. admin@deshchannel.com : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রত্যেক নাগরিকের নিজ নিজ ধর্ম পালনের অধিকার রয়েছে। ডেপুটি স্পিকার প্রশ্নফাঁসে ইউএনওকে শোকজ, বরখাস্ত হয়ে হাসপাতালে শিক্ষা কর্মকর্তা। দৌলতপুরে উৎসব মুখর পরিবেশে মীনা দিবস পালিত হয়েছে দুর্গাপুরে সিপিবির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জে শারদীয় দূর্গাৎসব ২০২২ উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলার মতবিনিময় সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে স্থানীয় সাংসদ বিহীন ত্রি-বার্ষিক সম্মেলন ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নানা আয়োজনে ইবি রক্তিমা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ইবিতে পথ নাটক ‘জুতা আবিষ্কার’ পদর্শিত
সংবাদ শিরোনাম :
প্রত্যেক নাগরিকের নিজ নিজ ধর্ম পালনের অধিকার রয়েছে। ডেপুটি স্পিকার প্রশ্নফাঁসে ইউএনওকে শোকজ, বরখাস্ত হয়ে হাসপাতালে শিক্ষা কর্মকর্তা। দৌলতপুরে উৎসব মুখর পরিবেশে মীনা দিবস পালিত হয়েছে দুর্গাপুরে সিপিবির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জে শারদীয় দূর্গাৎসব ২০২২ উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলার মতবিনিময় সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে স্থানীয় সাংসদ বিহীন ত্রি-বার্ষিক সম্মেলন ইবিতে ওবিই কারিকুলাম প্রিপারেশন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত নানা আয়োজনে ইবি রক্তিমা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ইবিতে পথ নাটক ‘জুতা আবিষ্কার’ পদর্শিত

প্রতিপক্ষকে ঘায়েল করতে দলীয় সংগঠন গুলোকে মজবুত অবস্থানে থাকার কোন বিকল্প নাই এমপি জুয়েল!!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১ বার পঠিত

বিপ্লব সাহা খুলনা ব্যুরো চীফ :

বঙ্গবন্ধু শেখ মুজিবের ভ্রাতুষ্পুত্র খুলনা ২ আসনের নির্বাচিত সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল খুলনা দলীয় কার্যালয়ে সেপ্টেম্বর মাসের আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত সকল নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবের রাজনীতি জীবনের সকল ত্যাগ-তিতিক্ষা বিসর্জনের মধ্য দিয়ে পাক বাহিনীদের সাথে দেশের নিরস্ত্র বাঙালিদের সহযোগিতায় মাত্র
৯ মাসে পরাধীনতার শৃংখল থেকে লাখো শহীদের আত্মত্যাগের ও অসংখ্য মা-বোনের সম্ভ্রমহানির দৃষ্টান্ত স্থাপন করে আমাদের বাংলাদেশ স্বাধীনতা অর্জন করতে সক্ষম হয়েছি।
কারণ তখন বাংলার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবের এক ডাকে সাড়া দিয়ে জীবনের মায়া ত্যাগ করে দেশকে স্বাধীন করার লক্ষ্যে লাখো বাঙালি নেমে এসেছিল
রাজপথে। সকল ভেদাভেদ ভুলে তারই দৃষ্টান্ত স্বরূপ বর্তমান প্রেক্ষাপটে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দেশের সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার ক্ষেত্রে। এবং দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে ঘায়েল করে আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে একমাত্র বাংলাদেশের স্বাধীনতার স্বপক্ষের দল তথা শেখ হাসিনা সরকারকে পুনরায় ক্ষমতায় আনার জন্য। আওয়ামী লীগের এবং অন্যান্য অঙ্গসংগঠনকে সকল হিংসা-বিদ্বেষ ভুলে মজবুত ও কঠোর অবস্থানে এসে দলকে সুসংগঠিত করার জন্য আওয়ামী লীগ এর সকল অঙ্গ সংগঠন এর সাথে তৃণমূল পর্যায়ের কর্মীদের মূল্যায়ন ছারা দেশের বিরোধী পক্ষকে ঘায়েল করা সম্ভব না।
তাছাড়া দলকে গতিশীল
করতে হলে সহযোগী সংগঠন কে শক্তিশালী করতে হবে। প্রতিপক্ষকে মোকাবেলা করতে হলে সংগঠনকে শক্তিশালী করার কোন বিকল্প নাই।
আজ সকালে দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।
এসময় প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন নিয়ে সুশৃংখল ছিল বলে একাত্তরের মহান মুক্তিযুদ্ধ স্বৈরাচারবিরোধী আন্দোলন সহ। সকল গণতান্ত্রিক আন্দোলন এবং ২০০৮ সালের নির্বাচনে সংখ্যাগরিষ্ঠ ভোটে জয়লাভ করে।
প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করে দীর্ঘ টানা ১৪ বছরের শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে যা বিএনপি-জামায়াত সহ কতিপয় রাষ্ট্রের ঈর্ষার কারণ হয়ে দাঁড়িয়েছে। তিনি বলেন ওই সকল দেশ বিরোধীদের দাঁত ভাঙ্গা জবাব দিতে জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়নকে তৃণমূলের মানুষের কাছে পৌঁছে দিতে হবে। সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আগামী এক মাসের মধ্যে ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের কমিটি দেওয়া হবে তিনি বর্তমান বৈশ্বিক অর্থনীতির উপরে বলেন এটা শুধু বাংলাদেশের ক্রাইসিস না এটা বৈশ্বিক বিষয়।
এটাকে মিথ্যা জালে ফেলে অপপ্রচার করে যারা দেশ ও জাতির ক্ষতি করছে তাদেরকে চিহ্নিত করে আইনে সোপর্দ করতে হবে। এদেরকে কোন অবস্থাতেই ছাড় দেওয়া যাবে না।
তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে সরকার গঠন করতে হবে তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গঠন সম্ভব হবে।
মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মাহবুব আলম সোহাগ এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাউন্সিলর জেড এ মাহমুদ ডন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড মোঃ সাইফুল ইসলাম দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি আসা খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান কাউন্সিলর শেখ হাফিজুর রহমান কাউন্সিলর মোহাম্মদ আনিসুর রহমান বিশ্বাস ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী সংরক্ষিত মহিলা কাউন্সিলর
এ্যড মেমোরি সুফিয়া রহমান শুনু ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস হোসেন লাবু ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আবদুল্লাহ ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোরশেদ আহমেদ ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদ হাসান পিকু।
এ সময়ে বীর মুক্তিযুদ্ধা মকবুল হোসেন মিন্টু বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায় এ্যড আলী শেখ বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম আবুল কালাম আজাদ অধ্যক্ষ শহীদুল হক মিন্টু জামাল উদ্দিন শেখ মোঃ ফারুক আহমেদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আলমগীর কোবির
এ্যড খন্দকার মজিবুর রহমান শেখ মোহাম্মদ আনোয়ার হোসেন মোহাম্মদ শাহজাদা বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস আলম এ্যড অলকানন্দা দাস বীর মুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাজা শেখ ফারুক হাসান হিটলু শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বীরেন্দ্র নাথ ঘোষ মোঃ মফিদুল ইসলাম টুটুল শেখ নুর মোহাম্মদ অধ্যাপক নুরুল মাহবুবুল আলম বাবলু মোল্লা সিদ্দিকুর ভুলু রহমান বিশ্বাস শেখ আবিদ হোসেন কাউন্সিলর ফকির মোহাম্মদ সাইফুল ইসলাম মোঃ তরিকুল আলম খান কাজী জাহিদুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন কাউন্সিলর শেখ মোহাম্মদ গাউছুলাজম বীর মুক্তিযোদ্ধা কাউন্সিলর আব্দুল ওয়াদুদ মনিরুজ্জামান খান খোকন কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম কাউন্সিলর মোঃ আব্দুস সালাম কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহ্মেদ পৃন্স কাউন্সিলর মোহাম্মদ আলী হাওলাদার কাউন্সিলর এমডি মাহফুজুর রহমান লিটন কাউন্সিলর হোসেন কাউট কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান কাউন্সিলর এসএম খুর্শীদ আহ্মেদ কাউন্সিলর ইমাম হাসান চৌধুরী ময়না কাউন্সিলর এসএম মোজাফফর রশিদী রেজা কাউন্সিলর মোঃ আরিফ হোসেন মিঠু কাউন্সিলর মনিরা আক্তার কাউন্সিলর সাহিদা বেগম কাউন্সিলর রহিমা আক্তার হেনা কাউন্সিলর মাহমুদা বেগম চৌধুরীসহ ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 © Desh Channel
Theme Customized By Shakil IT Park