ধর্ম বর্ণ নির্বিশেষে উৎসবমুখর পরিবেশে এদেশে সার্বজনীন দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। সম্প্রীতি সমাবেশে বিমান মন্ত্রী

সাব্বির আকাশ,মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্প্রীতি সমাবেশ ও রেলী অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেন, স্বাধীনতার ৫২ বছর পরেও আমাদের দেশে সম্প্রীতি সমাবেশ করার প্রয়োজন পড়ে।কেননা সকল ধর্মেই কিছু দুষ্টু লোকের কারণে আমাদের সম্প্রীতি বিনষ্ট হয়। তবে ভয়ের কারণ নেই এদেশে ধর্ম বর্ণ নির্বিশেষে উৎসবমুখর পরিবেশে সার্বজনীন দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।
এছাড়াও প্রাণী সম্পদ অফিসের সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মানোন্নয়নের লক্ষে সমন্বিত প্রানী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ৪১৭টি পরিবারের প্রত্যেককে ২টি করে ভেড়া,গৃহ নির্মাণ উপকরন ও ৯০ দিনের খাদ্য সামগ্রী এবং হাওর অঞ্চলে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের অধীনে ১শ টি পরিবারকে ২টি করে ভেড়া, গৃহ নির্মান সামগ্রী ও খাদ্য বিতরণ করা হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অধীনে উপজেলার ৫ টি ইউনিয়নে ৮৬ জনকে মাষকলাই বীজ ও সার বিতরণ করা হয়।
জাতীয় মহিলা সংস্থার অধীনে ১শ জন মহিলা উদ্যোক্তার মাঝে ৫ লাখ ৭১ হাজার ৪শ টাকা বিতরন।

প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুস সাত্তার বেগের সঞ্চালনায়
বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলাউদ্দিন, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান,অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক,মহিলা সংস্থার পরিচালক ইসমত আরা, চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দিন, মাহবুবুর রহমান সোহাগ,আতাউল মোস্তফা সোহেল,মিনহাজুল কাসেদ, সুকুমল রায়,বেনু মাধব রায়,ফারুখ পাঠান,শ্রীধাম দাশ গুপ্ত,আয়ুব খান,মিজানুর রহমান,অলিদ মিয়া, সাব্বির হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.