বিএনপির শান্তিপূর্ণ সভা-সমাবেশ এ আইন শৃঙ্খলা বাহিনী ও আওয়ামী এর যৌত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ইমরানুল হাসান
শান্তিগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার এলাকায় রাজধানীর মীরপুরসহ সারাদেশ ব্যাপী বিএনপি’র চলমান শান্তিপূর্ণ কর্মসূচীতে আইন শৃঙ্খলা বাহিনী ও আওয়ামী সন্ত্রাসীদের যৌথ হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন করা হয়েছে।

১৮ই সেপ্টেম্বর (রবিবার) বিকাল ৪টার সময় শান্তিগঞ্জ উপজেলার প্রান কেন্দ্র পাগলা বাজারে শান্তিগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ এ উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ইলিয়াস মিয়া,সিরাজ মিয়া, শান্তিগঞ্জ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আমিনুর রসিদ আমিন,যুগ্ম সাধারণ সম্পাদক,আবুল কালাম, সহিবুর রহমান।
উপজেলা বিএনপি নেতা,নুর ইসলাম,ফয়জুর রহমান,সিফাউর রহমান, মাষ্টার আব্দুর রুপ।

উপস্তিত ছিলেন জয়কলস ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক, সাদিকুর রহমান, জমির মিয়া। আরও উপস্থিত ছিলেন পশ্চিম পাগলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাস্টার শফিকুল ইসলাম।
সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান (মেম্বার)।আইনুল হক, মাসুক মিয়া,মুজিবুর রহমান, রমজান আলী,
সাইফুল মিয়া ,যুবদল নেতা সৈয়দ আলম,সাবলু আহমেদ,মুশতাক আহমেদ,হাসান মিয়া, দুলাল মিয়া, শফর আলী, ছাত্রদল নেতা মানছুর আহমেদ, সব্দেনুর সাগর , সাইফুল ইসলাম,জহির,
সুজন,মাসুম, তাহের,সুমন, তারাজুল হক রাসেল,হাসান,মারুফ,সজিব,ছাব্বির,সাইফুর রহমান, স্বেচ্ছাসেবকদল নেতা কিবরিয়া আহমেদ,সদস্য এহিয়া পারভেজ । সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী প্রজন্ম দলের সভাপতি জাহিদুল ইসলাম, শান্তিগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী প্রজন্ম দলের সহ-সভাপতি, রুমান আহমেদ, মাসুম আহমেদ, জাকির হোসেন, সহ-প্রচার সম্পাদক সাইফুর রহমান,এতে উপস্থিত ছিলেন,
শান্তিগঞ্জ উপজেলা বিএনপি,
যুবদল,ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল,প্রজন্ম দল সহ- অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ।
আগামী কেন্দ্র ঘোষিত কার্যদিবসে সকলের উপস্তিতি কামনা করে যুবদল নেতা মানসুর আহমেদ এর সঞ্চালনায় উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সমাপ্ত ঘোষনা করা হয়।

১৮/০৯/২২ ইং
ইমরানুল হাসান
শান্তিগঞ্জ, সুনামগঞ্জ
০১৭০৬০৭২৬৯৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *