খুলনা নগর বিএনপি’র যুগ্ন আহবায়ক আজিজুল হাসান দুলু চির নিদ্রায় শায়িত হলো টুটপাড়া কবরস্থানে তার মায়ের কবরের পাশে!!

বিপ্লব সাহা খুলনা ব্যুরো চীফ :

খুলনা নগর বিএনপি’র অন্যতম নেতা হাস্যজ্জল ও ভ্রাতৃত্ববোধের কোন কার্পণ্যতা ছিল না যার মধ্যে এবং তার হৃদয় নিংড়ানো সবটুকু ভালোবাসা উজার করে দিয়ে সকল নেতাকর্মীদের মাঝে বন্ধুত্ব সুলভ আচরণ নিয়ে মিশতেন ।

এবং খুলনা নগরের তৃণমূল কর্মী থেকে শুরু করে ঢাকা কেন্দ্রীয় কমিটি পর্যন্ত সর্বস্তরে তার পদচারণা ছিল দলকে সর্বোচ্চ ভালোবাসার মধ্য দিয়ে সম্মুখ পদার্পণে অগ্রসর ভূমিকা ছিল এই অকুতোভয়ী শহীদ জিয়ার রাজপথের সৈনিক
খুলনা নগর বিএনপি’র যুগ্ন আহবায়ক আজিজুল হাসান দুলুর।

আজ সকল মমতার বাঁধন ছিন্ন করে পৃথিবী থেকে শেষ বিদায় নিয়ে চির নিদ্রায় শায়িত হল টুট পাড়া কবরস্থান তার মায়ের কবরের পাশে।
নগর বিএনপি’র যুগ্ন আহবায়ক আজিজুল হাসান দুলু কে আজ সোমবার রাতে টুটপাড়া কবরখানায় দাফন করা হয়েছে। এর আগে স্থানীয় শহীদ হাদিস পার্কে নামাজের জানাযা অনুষ্ঠিত হয়।
তার চিরবিদায়ে খুলনার গণতান্ত্রিক আন্দোলনে এক সাহসী সৈনিক কে বিএনপি হারিয়েছে বলে জানান স্থানীয় রাজনীতিকরা।

তার নামাজের জানাজায় খুলনার দলমত নির্বিশেষে আপামর জনতা সকল শ্রেণীর মানুষেরা সন্ধ্যার পর থেকেই খুলনা শহীদ হাদিস পার্কে জড়ো হতে থাকে। এবং নামাজের জানাজায় তার আত্মার শান্তি কামনার্থে মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া ও প্রার্থনা করেন।

বাদ এশা খুলনা শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত নামাজের জানাজায় নেতাকর্মী ও সাধারণ মানুষের ঢল নামে। মরহুম দুলুর নামাজের জানাজায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু ও মিজানুর রহমান মিজান বিএনপি’র কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুন্ডু তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল সাবেক ছাত্রনেতা রকিবুল ইসলাম বকুল নগর বিএনপি’র সভাপতি শফিকুল আলম মনা সদস্যসচিব শফিকুল ইসলাম তুহিন জেলা নেতা আমির এজাজ খান সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী নগর জামায়াত ইসলামীর আমির মাওলানা আবুল কালাম আজাদ সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান বিএনপি’র জাতীয় কমিটির সদস্য সাহারুজ্জামান সান্টু সাবেক সংসদ সদস্য সেখ সাহারুজ্জামান মোর্ত্তজা সাবেক সংসদ সদস্য শেখ মুজিবুর রহমান নগর বিজেপির সভাপতি লতিফুর রহমান লাবু জেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম মধু সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান নগর নাগরিক ঐক্যের আহ্বায়ক অ্যাডভোকেট ডঃ মোঃ জাকির হোসেন সিনিয়র সাংবাদিক দিদারুল আলম কাউন্সিলর আনিসুর রহমান বিশ্বাস আলী আকবর টিপু এ্যাডভোকেট আব্দুল হোসেন বাচ্চু অধ্যাপক তারিকুল ইসলাম মীর কায়সেদ আলী সাবেক কাউন্সিলর মাহবুব কায়সার কেডিএর সদস্য জামাল উদ্দিন বাচ্চু প্রমুখ।

এর আগে বাদ মাগরিব দলীয় কার্যালয়ের সামনে খুলনা মহানগর বিএনপি’র যুগ্ন আহবায়ক সাবেক ছাত্রনেতা আজিজুল হাসান দুলু প্রতি নেতাকর্মীরা শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published.