তেঁতুলিয়ায় সাইফুল প্রযুক্তি নার্সারীর পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিনামূল্যে গাছের চারা বিতরণ

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :

তেঁতুলিয়া উপজেলায় সাইফুল প্রযুক্তি নার্সারীর পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্কুলে স্কুলে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ ।

নার্সারি মালিকরা গাছের চারা উৎপাদন করে শুধু বিক্রি করতে দেখা গেলেও ব্যতিক্রম কাজ করে যাচ্ছে তেঁতুলিয়া উপজেলার সাইফুল প্রযুক্তি নার্সারী ও মাতৃ বাগানের মালিক সাইফুল ইসলাম।

গত ২০০৬ সালে নার্সারী প্রতিষ্ঠানের পর থেকে নার্সারী প্রতিষ্ঠাতা মরহুম হোসেন আলী গাছের চারা উৎপাদনের পর বিক্রির পাশাপাশি বিভিন্ন রাস্তা পাশে প্রতিষ্ঠানে বিনামূল্য ফলজ গাছ লাগাতেন।গত- ২০২০ সালে মরহুম(হোসেন আলী)মৃত্যুর পর থেকে তার ছেলে সাইফুল প্রযুক্তি নার্সারী ও মাতৃ বাগানের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম। মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রতিবছর নার্সারীর পক্ষ থেকে বিনামূল্যে গাছের চারা বিতরণ করে আসছে।

তার ধারাবাহিকতায় মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার তিরনইহাট ইউনিয়নের আব্দুল হাকিম ও আব্দুল মতিন সহ আরো কিছু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফলজ ও বনজ গাছের চারা উপহার দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন,তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো: জীবন, স্কুলের প্রধান শিক্ষক শামিম আকতার, স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাকিম, ইউপি সদস্য মানিকুজ্জামান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *