জননেতা বাদশা’র সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ ও আলোচনা

আবুল হাশেম
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় নগরীর কোর্ট হড়গ্রাম বাজার সাংসদের নিজস্ব বাসভবনের দপ্তরে এ সৌজন্য সাক্ষাতের সময় “সমসাময়িক সাংবাদিকতা ও রাজশাহী প্রেক্ষিত” বিষয়ে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এ সময় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নেতৃবৃন্দ সাংসদের হাতে তাদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর স্মরণিকা “ঐ নূতনের কেতন ওড়ে” ও সম্মাননা স্মারক তুলে দেন।

সৌজন্য সাক্ষাৎ শেষে জননেতা ফজলে হোসেন বাদশা রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা ৷ সাংবাদিকরা দেশ প্রেমিক, অসাম্প্রদায়িক এবং সচেতন নাগরিক। বর্তমানে কিছু সাংবাদিক পেশাটিকে ব্যবসায়িক মনোবৃত্তিতে পরিণত করতে চাইছে। আমি আশা করি আপনারা এসমস্ত অপ-সাংবাদিকতা থেকে দূরে থাকবেন। আপনারা তরুণ সাংবাদিক, আপনাদের কাছে দেশ অনেক কিছু আশা করে। আমি আশাবাদী, আপনারা রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব সকল অনিয়ম, দুর্নীতি, মাদক, সন্ত্রাস, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে থেকে অশুভ রক্ত চক্ষুকে উপেক্ষা করে এগিয়ে যাবেন। তিনি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের বিগত একবছরের কর্মকাণ্ডেরও ভূয়সী প্রসংশা করেন।

এসময় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি আবু কাওসার মাখন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহ-সভাপতি ফারুক আহমেদ,সহ-সাধারণ সম্পাদক আল আমিন হোসেন, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন, নির্বাহী সদস্য শাহিনুর রহমান সোনা ও শাহীন সাগর, সদস্য সুমন রহমান, আনসার তালুকদার স্বাধীন, এফডিআর ফয়সাল, নিহাল খান, রিদয় খান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *