নগরকান্দা প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন – সভাপতি আহাদ, সম্পাদক মাহফুজ

মিজানুর রহমান
নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের নগরকান্দা প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক খোলাচোখ পত্রিকার সম্পাদক প্রকাশক মাহবুব আহাদ। তিনি পেয়েছেন ১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (দিনকাল) শওকত আলী শরিফ পেয়েছেন ১১ ভোট ও (মোহনা টিভি) মুঈদুল ইসলাম লিখন পেয়েছেন ১১ ভোট।সাধারণ সম্পাদক পদে (যায়যায়দিন) মাহফুজুর রহমান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১৬ ভোট।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (ভোরের কাগজ) নিজাম নকিব পেয়েছেন ১০ ভোট ও (মানবজমিন) লিয়াকত হোসেন পেয়েছেন ৯ ভোট।
সহ-সভাপতি-১ পদে সিনিয়র (দৈনিক খবরপত্র) বেলায়েত হোসেন লিটন। তিনি পেয়েছেন ২৬ ভোট। সহ-সভাপতি-২ (বাঙালী খবর) জাকির হোসেন জাকারিয়া ২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী (বাঙালী সময়) মিজানুর রহমান মিজান পেয়েছেন ১১ ভোট।কোষাধ্যক্ষ পদে (সময়ের আলো) মিজানুর রহমান মোল্লা ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (আমার সংবাদ) সাইফুল ইসলাম সাইফ পেয়েছেন ১০ ভোট।
প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে (নবচেতনা) শাহিনুজ্জামান শাহিদ ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এস এম আক্কাস পেয়েছেন ১৪ ভোট।
অপরদিকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম সম্পাদক পদে (নবরাজ) শামীম হোসেন, (ফরিদপুর কন্ঠ) হাবিবুর রহমান পান্নু।
দপ্তর সম্পাদক পদে (বঙ্গটিভি) মশিউর রহমান মিন্টু।ক্রীড়া সম্পাদক পদে (খোলা কাগজ) ফয়সাল হোসেন।
সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে (খোলাচোখ) এহসানুল হক নির্বাচিত হয়েছেন।
এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন,(বাংলা বাজার) তৌহিদুল ইসলাম তুহিন, (আনন্দ টিভি) মনিরুজ্জামান মোল্লা তুহিন, (বর্তমান কথা) শফিকুল ইসলাম মন্টু, (চ্যানেল এস টিভি বাংলা) আনিচুর রহমান বুরহান নির্বাচিত হয়েছেন।
শনিবার দুপুর আড়াইটার পর প্রধান নির্বাচন কমিশনার এ কে এম সাইয়াদুর রহমান বাবলু, সহ-নির্বাচন কমিশনার (সমকাল) বোরহান আনিস ও (মানবকন্ঠ) শফিকুল খান জনি নির্বাচনের ফল ঘোষণা করেন।এর আগে শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।৩৬ জন ভোটারের মধ্যে ৩৫ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন।

মিজানুর রহমান
০১৭৩৪৫৩৭১৮৮
৮ অক্টোবর ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *