ধান কেটে সাবাড় পার্বতীপুরে বিধবার সবজির ক্ষেত নষ্ট করেছে দুর্বৃত্তরা

মো. মোরসালিন ইসলাম
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুরের
খয়েরপুকুরে গত ৭অক্টোবর এক অসহায় বিধবার পটল,ছিম ও মুলা ক্ষেত নষ্ট করেছে দুর্বৃত্তরা।এতেও তারা ক্ষান্ত হয়নি।যাবার সময় বেশ কিছু কাঁচা ধান কেটে নিয়ে যায়।সরেজমিনে গিয়ে এর সত্যতা পাওয়া গেছে।

অসহায় বিধবা বেলি বেগম জানান,খবর পেয়ে পুলিশকে মুঠোফোনে জানিয়ে দ্রুত জমিতে এসে দেখি আমাদের প্রতিপক্ষ সুবোধ ওরফে গৌরাঙ ২০ থেকে ২৫ জন দুষ্টে প্রকৃতির লোক প্রকৃতির লোকজনকে ভাড়া করে আমার পটল,ছিম ও মূলা ক্ষেত নষ্ট করে ফেলেছে।পুলিশ আসার খবর জানতে পেরে তারা যাবার সময় আমার কিছু কাঁচা ধান কেটে নিয়ে চলে যায়।এ সময় বাধা দিলে আমাকে তারা মারডাং করে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে চেপে ধরে রাখে।এই ঘটনায় আমার প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।
এই ঘটনার পূর্বে মুঠোফোনে হোসেন ও বারী আমার নিকট ৪০ হাজার টাকা দাবী করে।টাকা দিতে না পারায় তারা এই ঘটনাটি ঘটালো।বিষয়টি নিয়ে বড়পুকুরিয়া ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেছি।
বিষয়টি নিয়ে মুঠোফোনে কথা হয়,ফাঁড়ি ইনচার্জ সুলতান মাহমুদের সাথে।তিনি জানান,খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে পুলিশ।পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।এই ঘটনায় ভুক্ত ভোগীরা ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেছে।তদন্ত শেষে প্রয়জনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *