লোহাগড়া ইসলামিয়া এতিম খানার ছাত্ররা সন্ত্রাসী হামলার স্বীকার, আহত ৩

জেলা প্রতিনিধি ( নড়াইল)

নড়াইলের লোহাগড়া উপজেলার ইসলামিয়া এতিমখানায় সন্ত্রাসী হামলায় ৩ এতিম ছাত্র আহত।
আজ রবিবার সকালে এতিম খানার আবাসিক হলে তামিম,এনামুল ও বনির নেতৃত্বে ১২/১৩ জনের একটি কিশোর দল সাইকেলের চেইন,চাকু ও লোহার রড নিয়ে অর্তকিতে হামলা করে। এ সময় এতিম খানায় উপস্থিত ছাত্র উলা গ্রামের আমীর শেখের ছেলে মাসুদ(১৯), মোঃ মোস্তফার ছেলে আরিফুল (১৯), পলাশবাড়ী গ্রামের মতিন মোল্যার ছেলে মাহি আলম (১৮)কে পিটিয়ে গুরুতর যখম করে পালিয়ে যায়।এসময় তাদের ডাক চিৎকারে অন্য ছাত্ররা আহত ছাত্রদের উদ্ধার করে লোহাগড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। মাসুদ গুরুতর আহত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
এতিম খানা সুত্রে জানাযায় সালাম দেওয়াকে কেন্দ্র করে এঘটনার সুত্রপাত। কিন্তু সকলে আল ইসলামিয়া আলিম মাদ্রাসার ছাত্র। ওই মাদ্রাসার বহিরাগত ছাত্ররা এতিম খানায় অবস্থান রত ছাত্রদের মারপিট করে।
এঘটনায় উক্ত এতিম খানার সাধারণ সম্পাদক মোল্যা আকিদুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন ঘটনাটি ন্যাক্কার জনক।বহিরাগতরা এসে এতিম ছেলেদের উপর হামলা করবে তা মেনে নেওয়া যায় না। আমি এর তীব্র নিন্দা জানায়, পাশাপাশি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে। তাদের এখন চিকিৎসা দেওয়া হয়েছে ২ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে আর মাসুদ নামের ছেলেটি গুরুতর আহত সে কারনে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের সাথে কথা হলে তিনি জানান ঘটনা শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি যদি কতৃপক্ষ অভিযোগ দেয় তাহলে আইনগত ব্যবস্থা নিবো।

সরদার রইচ উদ্দিন টিপু
নড়াইল
০১৯২১-২৫০১২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *