জালপুর জেলা পরিষদ নির্বাচনঃ খোরশেদ ভিপি পুনরায় সদস্য নির্বাচিত

মতিউর রহমান, সরিষাবাড়ী :

জামলপুর জেলা পরিষদ নির্বাচন ২০২২ইং ১৭ অক্টোবর পরিচ্ছন্ন পরিবেশে সরিষাবাড়ী উপজেলা আসনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনা শেষে সিংহ ভাগ ভোট পেয়ে সহঃঅধ্যাপক খোরশেদ আলম ভিপি পুনরায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন বলে জানা যায়।
সূত্র জানায়, নির্বাচন কমিশন ষোঘিত জেলা পরিষদ নির্বাচনের অংশ হিসেবে ১৭ অক্টোবর জামালপু জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্ধারিত তারিখ ও সময়ে উপজেলা কমপ্লেক্স হল রুম ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে যথা সময়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়। ভোট গণনা শেষে সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ফলাফল ষোষণা করেন। পরিচ্ছন্ন পরিবেশে ভোট গ্রহণ ও গণনা শেষে ষোষিত ফলাফলে সাবেক জেলা পারিষদ সদস্য ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সস্পাদক খোরশেদ আলম ভিপি উট পাখি প্রতিকে ৭৫ ভোট পেয়ে পুনরায় জয়ের ধারা অব্যাহত রাখেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গণি তালা প্রতিকে ৪৩ ভোট পেয়ে বিজিত হন। ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণার পরবর্তী সময় পর্যন্ত আইন শৃংখলা বাহিনীর নিরাপত্তা বেষ্টিনী ছিল প্রশংসিত।
ফলাফল ঘোষণার পর পৌর কাউন্সিলর মুকুল ও সুরুজের নেতৃত্বে পৃথক বিশাল বিজয় মিছিল বের করা হয়। তা ছাড়া খোরশেদ ভিপির সমর্থক ও সুভানুধায়ীদের মাঝেও বইছে বিজয় আনন্দ উল্লাস। সরিষাবাড়ী আসনে মোট ভাটার সংখ্যা ছিল এক’শ কুড়ি জন। শত ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সাধারণ মানুষ ও সচেতন মহলের ধারণা আগামী নির্বচনগুলো এমন শান্তিপূর্ণ ও সুষ্ঠু হলে নির্বাচন কমিশনের ভাবমূর্তি আরও উজ্জল হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *