আওয়ামী লীগ নেতা অভি হত্যায় ব্যাবহৃত আরো ২ টি অস্ত্র উদ্ধার।

আবদুল গাফফার
শেরপুর বগুড়া প্রতিনিধি।

বগুড়ার শেরপুরে আওয়ামীলীগ নেতা অভি হত্যাকান্ডে ব্যবহৃত আরো ২টি অস্ত্র উদ্ধার করেছে শেরপুর থানা পুলিশ। গতকাল ১৭ অক্টোবর রাতে উপজেলার সুঘাট ইউনিয়নের জোড়গাছা ব্রীজের নীচ থেকে চাপাতি ও চাকু উদ্ধার করে শেরপুর থানা পুলিশ। মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা আব্দুস সালাম জানান, মামলার অন্যতম আসামী জাহাঙ্গীর আলম ও চাকু সোহাগ কে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় অভিকে কুপিয়ে এ অস্ত্রগুলো জোড়গাছা ব্রীজের নিচে ফেলে দেয়। তাদের দেয়া তথ্যের ভিক্তিতে জোড়গাছা ব্রীজের নিচে নদীতে ফেলা অস্ত্র উদ্ধার করে পুলিশ।
এর আগে গত ১০ অক্টোবর সোমবার সকালে মামলার প্রধান দুই আসামী জাহাঙ্গীর আলম (৩২) ও এনামুল মোসলেমিন সোহাগ ওরফে চাকু সোহাগ (৩৫) বগুড়া বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসর্মপন করে জামিন আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে কারাগারে প্রেরন করে। এরপর তাদরে বিরুদ্ধে গত ১৩ অক্টোবর বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের কাছে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ১৩ অক্টোবর থেকে রিমান্ড শুরু হয়।
উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মর্তুজা কাওসার অভিকে প্রকাশ্যে হত্যার ঘটনায় উপজেলা যুবলীগ, শ্রমিকলীগসহ ১৭জন নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহত অভির স্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *