মোটর সাইকেল ছিনতাইকারি পুলিশের জালে

সরদার রইচ উদ্দিন টিপু, জেলা প্রতিনিধি (নড়াইল)

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘোলিয়া ইউনিয়নে গুচ্ছ গ্রামের নিকটে এক মোটর সাইকেল চালককে ছুরিকাঘাত করে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ধাওয়া করলে, ছিনতাইকারি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।
অভিযোগ সুত্রে জানাযায় গতকাল মংগলবার সন্ধ্যায় কুমড়ি গ্রামের ওদু মোল্যার ছেলে ছাদিয়ার রহমান (২২) একই গ্রামের নুরইসলাম মোল্যার ছেলে জিসান মোল্যার (২১) ভাড়ায় চালিত মোটরসাইকেল ভাড়া নিয়ে এলাকার বিভিন্ন গ্রামে ঘুরতে থাকে। আনুমানিক রাত ৭.৩০ মিনিটের সময় দিঘোলিয়ার গুচ্ছগ্রামের পশ্চিম পাশে নির্জন জায়গায় পৌছলে মোটরসাইকেলর ২য় ছিটের আরোহী ছাদিয়ার শেখ, মোটরসাইকেল চালক জিসানকে চলন্ত অবস্থায় পিছন থেকে এলোপাতাড়ি ভাবে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাচ্ছছিলো। এসময় আহত জিসানের চিৎকারে এলাকাবাসী ছিনতাইকারীকে ধাওয়া করলে সে গাড়ি রেখে পালিয়ে যায়।
এসময় আহত জিসান কে স্থানীয় লোকজন উদ্ধার করে লোহাগড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জিসানের শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন আছে।
এই ঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন ঘটনাটি জানতে পেরে সংগে সংগে বিট অফিসারকে নির্দেশ প্রদান করেন ছিনতাইকারীকে আটক করার জন্য।তখন এস আই মামুনুর রহমান,অমিত কুমার ও এ এস আই মাজহারুল ইসলাম অভিযান পরিচালনা করে মোটরসাইকেল ছিনতাইকারীকে ও ছিনতাইয়ের কাজে ব্যাবহারিত ছুরি সহ দিঘোলিয়া এলাকা থেকে ছিনতাইকারী ছাদিয়ারকে আটক করে।

এঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলে ছিনতাইকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং তাকে দ্রুত আদালতে প্রেরণ করা হবে।

সরদার রইচ উদ্দিন টিপু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *