সনাতন ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন। ফরিদপুর প্রতিনিধি।

শেখ লাবু ফরিদপুর সদর প্রতিনিধি :

গত ১৮/১০/২০২২ ইং তারিখে রোজ মঙ্গলবার বাদ যোহর বরিশালের ফয়জুল করিম পীর সাহেব চর মোনাই এর হাতে হাত রেখে ফরিদপুর সদরের নগরকান্দা থানার কুঞ্জনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের পিরমল কোদাইলা নামের এক যুবক সনাতন ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করেন।

নিচে তার ইসলাম ধর্ম গ্রহনের এ্যাফিডেভিটের সকল তথ্য দেওয়া হলোঃ
আমি পিরমল কোদাইলা, পিতাঃ গুরু দাস কোদাইলা, মাতাঃসোভা রাণী, সাংঃ গোপালপুর, পোস্টঃ কুঞ্জনগর, থানাঃ নগরকান্দা, জেলাঃ ফরিদপুর, জন্ম তারিখ ২৫/০৪/২০০১ ইং পেশাঃ ব্যবসা (পুরাতন) ধর্ম- হিন্দু (সনাতন), বর্তমান ধর্ম- ইসলাম, জাতীয়তাঃ বাংলাদেশী।
আপনাকে একজন বিজ্ঞ নোটারী পাবলিক জানিয়া এবং আপনার কার্যালয়ে হাজির হইয়া প্রতিজ্ঞা পূর্বক প্রকাশ ও ঘোষণা করিতেছি যে, আমি একজন সাবালক এবং আমার ভাল-মন্দ বুঝিবার ক্ষমতা আছে।

আমি জন্ম সূত্রে হিন্দু ধর্মালম্বি ছিলাম। আমি বেশ কিছুদিন পূর্বে হইতে ইসলাম ধর্মের আদর্শে বিশ্বাসী হইয়া এবং ইসলাম ধর্মের রীতি-নীতি মান্য করিয়া এহকাল এবং পরকালের মঙ্গলের চিন্তা করিয়া হিন্দু ধর্ম পরিত্যাগ করিয়া ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করি। অতঃপর উক্ত সিদ্ধান্ত মোতাবেক অদ্য ৩০/০৮/২০২২ ইং তারিখে স্থানীয় মসজিদের ইমাম সাহেবের নিকট যাইয়া ইসলাম ধর্ম মতে ওজু-গোসল সম্পূর্ণ করিয়া ও পবিত্র কালেমা “লা ইলাহা ইল্লাল্লাহু মোহাম্মাদুর রাসুলুল্লাহ” উচ্চারণ করিয়া ইসলাম ধর্ম গ্রহণ করিয়াছি। অদ্য হইতে আমি একজন ইসলাম ধর্মালম্বী। তাই আমার বর্তমান নাম হইবে মোঃ হামজা। এই বিষয়ে কেহ কোন প্রকার দ্বিমত পোষণ করিলে বা আপত্তি করিলে তাহা অত্র এ্যাফিডেভিট বলে বাতিল নামঞ্জুর বলিয়া গন্য হইবে। ইহা আমার ঘোষণা।

উপরে উল্লেখিত বিবরল আমার জ্ঞান ও বিশ্বাস মতে সত্য। অত্র সত্যতায় শুদ্ধ স্বীকারে, নিজ নিজ নাম সহি সম্পাদন করিলাম।
পূর্বের নামঃ পিরমল কোদাইলা।
বর্তমান নামঃ মোঃ হামজা।

তার জন্ম নিবন্ধন সনদ এবং নাগরিকত্ব সনদপত্র মোঃ হামজা নামেই সংশোধন করা হয়েছে।

এ্যাফিডেভিটের তারিখ ০১/০৯/২০২২ ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *