দৌলতপুরে ৩৫পিচ ইয়াবা সহ ইয়াবা ব‍্যাবসায়ী ছালমা পুলিশের হাতে আটক

মোঃ নূরুল ইসলাম
দৌলতপুর (মানিকগঞ্জ)প্রতিনিধি:

মানিকগঞ্জের দৌলতপুরে ইয়াবা ও নগদ অর্থ সহ নারী ইয়াবা ব‍্যাবসায়ীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাগেছে- বৃহস্পতিবার রাত ১০টার দিকে দৌলতপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার খুর্দ্দমহেশপুর গ্রামের আব্দুস ছাওারের মেয়ে মোছা: ছালমা বেগম (২৫), তার বসত বাড়ির উঠানে সংগীয় অফিসার ফোর্স-সহ উপস্থিত হইলে পুলিশের উপস্থিতি টের পাইয়া দ্রুত আসামী পালানোর চেষ্টা করে। ঐ সময় সংগীয় পুলিশ ফোর্স ও আফরোজা আক্তারের সহায়তায় আসামী মোছা: ছালমা বেগমকে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় নারী কং/৬১৫ আফরোজা আক্তারের সহায়তায় শালীনতা বজায় রাখিয়া দেহ তল্লাশি করিতে গেলে তাহার ডান হাতে থাকা খয়েরি রং এর পার্সের মধ্যে রক্ষিত সাদা পলিথিনে মোড়নো ৩৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ৭হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।পরে তাকে থানায় এনে পরের দিন শুক্রবার কোর্টে প্রেরণ করা হয়।

এবিষয়ে মামলার বাদী এসআই(নি:) মীর মো: মোখছেদুল আলম বলেন গোপন সংবাদের ভিত্তিতে আমার সঙ্গীয় এএসআই লিটন বর্মন হৃদয় ও আফরোজা আক্তারসহ অভিযান পরিচালনা করে তার কাছে থাকা ৩৫পিচ ইয়াফা ও নগদ ৭হাজার ৫ শত টাকা উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এবিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ( ওসি) জাকারিয়া হোসেন বলেন এবিষয়ে মাদকদ্রব‍্য আইনে গত ২০ অক্টোবর দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে। আমরা তদন্ত দেখবো।আসামীকে শুক্রবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *