দুর্গাপুরে আ.লীগের সভাপতি উসমান গনি, সাধারন সম্পাদক সফিক

রফিকুল ইসলাম, দুর্গাপুর প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে ৭ বছর পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২৫অক্টোবর) দুপুর থেকে থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরশহরের সুসং সরকারী কলেজ মাঠে এ সম্মেলন হয়। সম্মেলন উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি মতিয়র রহমান খান।

উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সংরক্ষিত নারী সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, কেন্দ্রীয় আ’লীগের সদস্য উপাধক্ষ্য রেমন্ড আরেং, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান প্রতিরোধ যোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা অসিত কুমার সরকার সজল।

ওই দিন সন্ধ্যায় কমিটি ঘোষণা না দিয়ে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ চলে যান এবং কমিটি পরে জানিয়ে দেওয়া হবে জানান তাঁরা।

বুধবার(২৬অক্টোবর) কলমাকান্দা উপজেলা আ‘লীগের সম্মেলন শেষে সন্ধ্যায় দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। এতে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে উসমান গনি তালুকদার ও সাধারন সম্পাদক হিসেবে আলহাজ্ব মো. সফিকুল ইসলাম সফিকের নাম ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *