বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন” এ প্রতিপাদ্য নিয়ে পালিত হল জাতীয় সমবায় দিবস

মোঃমাসুদ আলম, ব্যুরো চীফ

“বঙ্গবন্ধুর দর্শন, সমবয়ে উন্নয়ন “এই  প্রতিপাদ্য কে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা প্রশাসন, সমবয় বিভাগ ও সমবয়বৃন্দের আয়োজনে ৫১, তম জাতীয় সমবায় দিবস ২০২২ পালন হয়েছে। শনিবার ৫ নভেম্বর  দিবসটি উপলক্ষে সকাল ১০ টায় উপজেলা শাপলা চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটোরিয়ামে এসে শেষ হয়। জাতীয় সঙ্গীত পাঠের মধ্য দিয়ে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা কেন্দ্রীয় মসজিদের মুয়াজ্জিন মোঃ রবিউল ইসলাম।
সভায় সভাপতিত্ব করেন মোঃ জানে আলম, গোদাগাড়ী উপজেলা নির্বাহী।এসময় উপস্থিত ছিলেন মোঃ জিগার হাসরত, সমবায় কর্মকর্তা,গোদাগাড়ী উপজেলা, এবিএম কামারুজ্জামান,সভাপতি, গোদাগাড়ী প্রেসক্লাব, মোঃ আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক, গোদাগাড়ী পৌর যুবলীগ,মোঃ ইসহাক, সাধারণ সম্পাদক, অগ্রণী যুব ফাউন্ডেশন, মোঃ মিনাল হক, নির্বাহী সদস্য, যুব ফাউন্ডেশন, মোঃ মাসুদ আলম,পরিচালক দি চাইল্ড কেয়ার একাডেমি সহ সমবায় সংগঠনের সদস্যবৃন্দ।

গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামারুজ্জামানের এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ জিগার হাসরত। এরপর অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি মোঃ জানে আলম। আলোচনা সভা শেষে ক্রেষ্ট প্রদান করা হয়।ক্রেষ্ট গ্রহণ করেন গোদাগাড়ী ইউ.সি.সি.এ লিমিটেড।(সর্বোচ্চ),  সুরশুনীপাড়া আদিবাসী খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (১ম),  গোদাগাড়ী কৃষি উন্নয়ন সমবয় সমিতি লিমিটেড (২য়) ধরমপুর মালিগাছা আদর্শ সমবয় লিমিটেড(৩য়), বন্ধন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড(৪র্থ) জৈঠাবটতলা কৃষক উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড(৫ম), কিরণ সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড(৬ষ্ট)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *