ঝিনাইদহের কালিগঞ্জে বিকাশকর্মীকে কুপিয়ে ৪ লাখ টাকা ছিনতাই

মোঃ রমজান আলী ক্রাইম রিপোর্টার

ঝিনাইদহে এক বিকাশ কর্মীকে কুপিয়ে প্রায় ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। সোমবার দুপুর ১টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ-গান্না সড়কের দইঝুড়ি মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে চিকিৎসকরা যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করে। আহত বিকাশ কর্মীর নাম মামুন হোসেন। তার বাড়ি জেলার কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে।

বিকাশের কালীগঞ্জ উপজেলার সুপার ভাইজার আব্দুস ছালাম জানান, আমার বিকাশকর্মী আব্দুস ছালাম দুপুরে মোটরসাইকেল চালিয়ে কালীগঞ্জ শহর থেকে গান্না সড়ক ধরে কোটচাঁদপুর উপজেলার জালালপুর বাজারে যাচ্ছিল। পথিমধ্যে দইঝুড়ি মোড়ে পৌছালে চারজন যুবক প্রথমে চোখে ধুলা-বালি জাতীয় দ্রব্য ছিটিয়ে দেয়। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে গেলে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে এবং তার ব্যাগে থাকা প্রায় চার লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার আরিফ জানান, মামুন নামে যে জখমের বিকাশ কর্মী এসেছিল তার শরীরে ৫ জাগায় ধারালো দায়ের কোপের চিন্ন রয়েছে। এরমধ্যে ডান হাতের বড় শিরা কেটে গেছে। যে কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।

গান্না বাজার ঝিনাইদহ সদর থানার আওতাধীন হওয়ায় সদর থানার ওসি সোহেল রানা জানান, বিষয়টি আমি এখনো অবগত না, তবে খোজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *