মানিকগঞ্জে ডিস-ক্যাবল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

মোঃ আশরাফুল ইসলাম,মানিকগঞ্জ.

মানিকগঞ্জের সাটুরিয়ায় ডিস ক্যাবল ব্যবসায়কে কেন্দ্র করে মোঃ জাহাঙ্গীর আলম (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে সাটুরিয়া থানা পুলিশ। নিহত যুবক মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের মেঘ শিমুল গ্রামের মৃত মজলিস খানের ছেলে। রোববার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার গোলড়া কামতা এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনায় গ্রেফতাররা হলো- সাটুরিয়া উপজেলার গোলড়া এলাকার কয়েদ আলীর ছেলে মোঃ ফেরদৌস আলী (২২) এবং একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাকিব হোসেন (২৩)।

তথ্য নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহব্বদ খান। নিহত জাহাঙ্গীর আলমের বড় ভাই শাজাহান খান বলেন, আমার ভাই জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে এলাকায় ডিস ক্যাবলের ব্যবসায় করে আসছিল। এলাকায় দিন দিন তার গ্রাহকের সংখ্যা বাড়তে থাকে। কয়েকদিন ধরে জাহাঙ্গীরের নিকট একটি চক্র ফোন করে তার নিকট মোটা অংকের টাকা দাবী করে বলে, তাদের দাবীকৃত টাকা না দিলে তার ডিস লাইনের ব্যবসায় বন্ধ করে দেবে। গত ৬ নভেম্বর রোববার গোলড়া এলাকায় ডিস বিলের টাকা আনতে গেলে ওই এলাকায় উৎপেতে থাকা ওই চক্রটি জাহাঙ্গীরের নিকট তাদের দাবীকৃত টাকা চায়। সেসময় জাহাঙ্গীর তাদের দাবীকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার ভাই জাহাঙ্গীরকে পিটিয়ে হত্যা করে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাতেই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *