পত্নীতলায় ৪শ ক্ষুদ্রনৃগোষ্ঠী পরিবার পেল ভেড়া ও গৃহ নির্মাণ উপকরন

মোকছেদুল ইসলাম পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

সমতলভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নওগাঁর পত্নীতলায় ৪০০ জন সুফলভোগীর মাঝে বাড়ন্ত ভেড়ী ( স্ত্রী ভেড়া) ও গৃ নির্মাণ উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার( ৯ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আফরোজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, জেলা পরিষদ সদস্য আজাদ রহমান, ও ফাতেমা জিন্না ঝরনা, পত্নীতলা ইউপি চেয়ারম্যান ওবায়দুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা (ইএলও) ডা. মনিরুজ্জামান, ভ্যাটেনারী সার্জন ডা. রফি ফায়সাল তালুকদার, কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, মৎস কর্মকর্তা আবু সাঈদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রহলাদ কুমার, আদিবাসি নেতা সুধির তির্কী সহ সাংবাদিক ও সুধিজন প্রমূখ।

এসময় ৪শ ক্ষুদ্র নৃগোষ্ঠীর পরিবারের মাঝে ৮শ বাড়ন্ত স্ত্রী ভেড়াও গৃহ নির্মাণ উপকরণ হিসাবে ঢেউটিন,খুটি, এবং রুচি বৃদ্ধির ভিটামিন ও অ্যান্টিবায়োটিক ঔষধ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *