পবিপ্রবিতে  আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন 

জান্নাতীন নাঈম জীবন/পবিপ্রবি প্রতিনিধিঃ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) পর্দা উঠলো আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২

১০ ই নভেম্বর,বৃহস্পতিবার সকাল ১০ টায়  পবিপ্রবির কেন্দ্রীয় মাঠে ২০ টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণমূলক আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট- ২০২২ শুভ উদ্বোধন করেন পবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

টুর্ণামেন্টে সর্বমোট ৩২ টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম রাউন্ডে ১৬ টি ম্যাচ, দ্বিতীয় রাউন্ডে ৮ টি,কোয়ার্টার ফাইনালে ৪টি, সেমিফাইনাল,তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ,ফাইনাল ম্যাচ।

আজ বেলা ১১ টায় উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করে স্বাগতিক পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।উদ্ধোধনী ম্যাচে স্বাগতিক পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১-০ গোলে জয় পায়।১৬ ই নভেম্বর কাঙ্ক্ষিত ফাইনালের মধ্যে দিয়ে  আন্তঃবিশ্ববিদ্যালয়  ফুটবল টুর্নামেন্ট-২০২২ সমাপ্তি ঘটবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড.  স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, ক্রীড়া সুস্থ এবং মানসিক বিকাশের অন্যতম মাধ্যম।তিনি উপস্থিত সকল বিশ্ববিদ্যালয়কে খেলোয়াড় সুলভ আচরণ করে টুর্নামেন্ট সফল করার জন্য উদাত্ত আহ্বান জানান এবং পবিপ্রবির পক্ষ থেকে  শুভেচ্ছা জ্ঞাপন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু,  কৃষি  অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আলী,ল এ্যান্ড ল্যান্ড এডমিনিস্ট্রেশন  অনুষদের ডিন প্রফেসর পূর্ণেন্দু বিশ্বাস, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর আবুল বাশার , পরিবেশ বিজ্ঞান  ও দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর আহম্মেদ পারভেজ,  শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সদস্য সচিব মুহাম্মদ আবু হানিফ, পবিপ্রবি ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি আরাফাত ইসলাম খান সাগর,  বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় এবং শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *