সাঁথিয়ায় পানিতে ডুবে তাবলিক জামায়াতের এক জনের করুন মৃত্যু

এম এ হাই সাঁথিয়া পাবনা:

পাবনার সাঁথিয়ায় বন্ধুদের সাথে পুকুরে গোছল করতে নেমে মোস্তাকিম মারুফ (১৬) নামে তাবলিক জামায়াতের এক জনের( এসএসসি পরীক্ষাথী) করুন মৃত্যু হয়েছে। সে ঢাকার উত্তরার দক্ষিন খান এলাকার আজাদুল আলীর ছেলে। সে এবার ২০২২ সালে এস এস সি পরীক্ষা দিয়েছেন। এ ঘটনায় সাঁথিয়া থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এ বছর এস এস সি পরীক্ষা শেষ করে বন্ধুরাসহ ঢাকার কাকরাইল থেকে তাবলীগ জামায়াতের ১৪ জনের একটি দল গত ২০ সেপ্টম্বর সাঁথিয়া ফকির পাড়া মসজিদে আসেন। বৃহস্পতিবার সকালে খালেদ, সিফাত, নয়ন ও মোস্তাকিম মারুফসহ কয়েক বন্ধু মিলে পাশেই একটি পুকুরে গোসল করতে যায়। এদের মধ্যে তিন বন্ধু সাঁতার দেয় পুকুরের ওপারে যাওয়ার জন্য। কিছু দূর যাওয়ার পর মারুফ পানির নীচে তলিয়ে যায়। পরে ওই বন্ধুরা এলাকাবাসীর সহযোগীতায় মারুফকে উদ্ধার করে সাথিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *