বিশ্বাস প্রপার্টিজ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের পর্দা উঠেছে মঙ্গলবার

বিপ্লব সাহা খুলনা ব্যুরো চীফ :

সাংবাদিকতা একটি মহান পেশা যা সামাজিক দায়বদ্ধতা বহন করে।
প্রতিনিয়ত ঘটে যাওয়া চতুর দিকে বাস্তবিক ঘটনাকে তুলে ধরা হচ্ছে সাংবাদিকের নৈতিক দায়িত্ব।

পাশাপাশি আনন্দ বিনোদন ভ্রমণ ও খেলাধুলায় মেতে থাকা সাংবাদিকদের একটি অঙ্গ।
আর তারই প্রত্যয় খুলনা বিশ্বাস প্রপার্টিজ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর পর্দা উঠেছে আজ মঙ্গলবার ১৫ নভেম্বর। ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক হিসেবে রয়েছে খুলনা প্রেসক্লাব ও বিশ্বাস প্রপার্টিজ এর ব্যবস্থাপনায় খুলনা কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে এবারের এই টুর্নামেন্ট ৪ টি দল অংশ নিচ্ছে। লীগ ভিত্তিক এই টুর্নামেন্ট অংশ নেওয়া সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল আগামী ২০ নভেম্বর একই মাঠে ফাইনালের পরস্পরের মুখোমুখি হবে।

খুলনা জেলায় স্টেডিয়ামে এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকাল দশটায় বেলুন ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন ঘোষণা করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোয়াজ্জেম রশিদী দোজা এবং বিশ্বাস প্রপার্টিজের সিইও মোঃ আজগার বিশ্বাস তারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সার্বিক পরিচালনায় ছিলেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা ও সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল।

আজ উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে সকালে প্রথম খেলায় দৈনিক আজকের তথ্য ও দৈনিক পূর্বাঞ্চল এবং দুপুরে দ্বিতীয় খেলায় দৈনিক সময়ের খবর দৈনিক খুলনা পরস্পরের মুখোমুখি হয়েছে।
আজকে উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে দৈনিক আজকের তথ্য ১৯ রানে দৈনিক পূর্বাঞ্চলকে পরাজিত করে। বিজয় দলের হয়ে মারুক মিনা ৫৮ বল খেলে সর্বোচ্চ ৫৮ রান করেন।

দিনের অপর ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন দৈনিক খুলনা ৮ উইকেটে গতবারের রানার্সআপ সময়ের খবরকে পরাজিত করে। দৈনিক খুলনার হয়ে আজিজুর রহমান তন্ময় ৫৯ বলে অপরাজিত ৬৫ রান করেন ।

এতে খুলনা প্রেসক্লাবের স্থায়ী ও অস্থায়ী সদস্য খুলনায় কর্মরত সকল সাংবাদিক ও ক্রিকেটপ্রেমীরা স্টেডিয়ামে এসে খেলা উপভোগের মধ্য দিয়ে উল্লাস করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *