নলডাঙ্গায় ডেঙ্গু নির্মূলের লক্ষে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রমের উদ্বোধন

রেজাউল করিম নলডাঙ্গা নাটোর সংবাদদাতাঃ

নাটোরের নলডাঙ্গায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে নলডাঙ্গা পৌরসভার মশা নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে।

আজ ২০ নভেম্বর বিকাল ৪ টায় নলডাঙ্গা পৌরসভার আয়োজনে নলডাঙ্গা পৌরসভার মোড় এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার।
নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।
এসময় আরো উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, পৌরসভা নির্বাহী কর্মকর্তা মনসুর আলম, উপ-সহকারি প্রকৌশলী আরিফুর রহমান,কাউন্সিলর সঞ্জয় কুমার,হাওয়া বেগম,ডলি খাতুনসহ নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরাবৃন্দ।

এ সময় নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির বলেন, মহামারি করোনার পাশাপাশি ডেঙ্গুর প্রকোপ বাড়ার আগেই নলডাঙ্গা পৌরসভায় জনসচেতনতা ও ডেঙ্গু প্রতিরোধ মশক নিধন অভিযানের কার্যক্রম পরিচালনা শুরু করেছে। পর্যায়ক্রমে সকল ওয়ার্ডেই কার্যক্রম অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার বলেন,” নলডাঙ্গা পৌরসভার পাশাপাশি নলডাঙ্গা উপজেলার সব ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন।
তিনি আরও বলেন আমরা সকলেই যদি নিজ নিজ বাড়ির আঙ্গিনা পরিষ্কার রাখি তাহলে ডেঙ্গু প্রতিরোধ ও অন্যান্য ভাইরাস প্রতিরোধ করা সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *