দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠিত

রফিকুল ইসলাম, দুর্গাপুর প্রতিনিধি

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে ।শুক্রবার (২ডিসেম্বর) নেত্রকোনা জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩ মাসের জন্য দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের কমিটিতে সাইফুল ইসলামকে আহ্বায়ক ও অমিত আকঞ্জি অমি, ইবনে মাসুদ, সামছুল হক সানি, রাকিব রনি ও মঈন ইবনে সাঈদ সৌরভকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠন করা হয় ।

ছাত্রলীগ একটি সুসংগঠিত সংগঠন। এ দলটি সব সময় সকল অপশক্তির বিরুদ্ধে মাঠে নেমে কাজ করছে। দীর্ঘদিন পর ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়ায় সংগঠনের তৃনমুল নেতাকর্মীরা খুবই খুশি।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আউয়াল শাওন বলেন দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীল ও বেগবান করার লক্ষে ৯০ দিনের জন্য দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে । ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির জন্য তৃণমূলের ত্যাগী ও দক্ষ কর্মীদের মাঝ থেকে নতুন নেতৃত্ব খুঁজে এনে এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।এই কমিটির মধ্যদিয়ে তৃণমুল পর্যায়ে সংগঠনটি আরো শক্তিশালী হবে বলে জানান তিনি ।

দুর্গাপুর উপজেলা ও দুর্গাপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কমিটির নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *