গোমস্তাপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরের অনিয়ম,দুর্নীতির প্রতিবাদ করায় মহিলা ভাইস চেয়ারম্যানকে হুমকি।

মোঃসিফাত রানা গোমস্তাপুর
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরে অনিয়ম, দুর্নীতির প্রতিবাদ করায় মহিলা ভাইস চেয়ারম্যানকে হুমকি দিয়েছে মহিলা বিষয়ক কর্মকর্তা পঙ্কজ কুমার।
উল্লেখ্য গত ৩০/০৭/২০২২ হতে ৩০/০৯/২০২২ ইং পর্যন্ত দুর্লভপুর পাড়া গ্রামের আজিজুল হকের মেয়ে তৃনা হক এ্যাম্ব্রডায়ারি ট্রেডে ট্রেনিং করেন। ট্রেনিং শেষে সার্টিফিকেট ধরিয়ে দিলেও তার তিন মাসের সম্মানী ভাতা প্রদান করেননি এ নিয়ে বারবার মহিলা ভাইস চেয়ারম্যানের নিকট গেলে মহিলা ভাইস চেয়ারম্যান নিজে মহিলা বিষয়ক কর্মকর্তার কাছে বিষয়টি অবগত করলে, মহিলা বিষয়ক কর্মকর্তা অনেক উত্তেজিত হয় এবং ভাইস চেয়ারম্যানকে গালমন্দ, দুর্ব্যবহার, এমনকি হুমকিও প্রদান করেন। প্রাণ নাসের স্বার্থে উপজেলা নির্বাহী অফিসার বারাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মহিলা বিষয় কর্মকর্তা পঙ্কজ কুমার জানান, সার্টিফিকেটটি আমার অগোচরে দেওয়া হয়েছে আর অনেক হাত পা ধরে নিয়ে গেছে।
তিন দিনের ভাতা আমাদের কাছে চাইলেই আমরা দিয়ে দিতাম। অযাথা মহিলা ভাইস চেয়ারম্যান আমার সাথে তর্ক করেছেন। তাকে দুর্ব্যবহারে কথা জিজ্ঞেস করিলে তিনি অস্বীকার করেন।

এ বিষয়ে গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন এর সাথে কথা হলে তিনি জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত কমিটি গঠন করে দিয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *